1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

করোনায় আরও ৪৯৯ জনের মৃত্যু, শনাক্ত ৩ লাখ ১১ হাজার

  • আপডেট টাইম : রবিবার, ২৭ নভেম্বর, ২০২২
  • ১২৫ বার পঠিত

অনলাইন ডেস্ক::করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত একদিনে আরও ৪৯৯ জনের মৃত্যু হয়েছে। এ সময়ে শনাক্ত হয়েছে ৩ লাখ ১১ হাজার ৩০২ জন। ফলে করোনার শুরু থেকে এ পর্যন্ত মোট মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ৬৬ লাখ ৩৫ হাজার ৭৫৩ জনে। আর শনাক্তের সংখ্যা ৬৪ কোটি ৫৮ লাখ ৭১ হাজার ২৩৩ জন।

গত ২৪ ঘণ্টায় করোনায় সবচেয়ে বেশি মৃত্যু ও শনাক্ত হয়েছে জাপানে। এরপরই আছে ফ্রান্স, দক্ষিণ কোরিয়া ও তাইওয়ান।

করোনাভাইরাসে আক্রান্ত, মৃত্যু ও সুস্থতার হিসাব রাখা আন্তর্জাতিক ওয়েবসাইট ওয়ার্ল্ডওমিটারস থেকে রোববার (২৭ নভেম্বর) এ তথ্য জানা গেছে।

জাপানে গত একদিনে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ১৬৪ জনের। আর এ সময়ে দেশটিতে শনাক্ত হয়েছে ১ লাখ ২৫ হাজার ৩২৭ জন। এ নিয়ে করোনার শুরু থেকে দেশটিতে মোট মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ৪৯ হাজার ৩৬ জনে। আর শনাক্তের সংখ্যা ১ লাখ ২৫ হাজার ৩২৭ জন।

ফ্রান্সে এ সময়ে ৪৮ হাজার ৩৩১ জন করোনা শনাক্ত হলেও দেশটিতে কারো মৃত্যু হয়নি। ফলে শনাক্তের সংখ্যা বাড়লেও মৃত্যু অপরিবর্তিত রয়েছে।

ব্রাজিলে গত ২৪ ঘণ্টায় ৪৫ জনের মৃত্যুর পাশাপাশি করোনা শনাক্ত হয়েছে ১৮ হাজার ৩৫৪ জন। অন্যদিকে দক্ষিণ কোরিয়ায় করোনা শনাক্ত হয়েছে ৫২ হাজার ৬৪৮ জন। আর মৃত্যু হয়েছে ৫২ জনের।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..